Warning: sprintf(): Too few arguments in /srv/stackserver/unix1685544852/htdocs/wp-content/themes/newsfor/assets/lib/breadcrumbs/breadcrumbs.php on line 252

অনলাইন ক্যাসিনোতে আপনার জয় বাড়ানোর সেরা 6টি উপায়

বছরের পর বছর খেলার পরও খালি হাতে বাড়ি ফিরছেন। এমনকি সর্বাধিক বিজয়ী কৌশলগুলির সাথে, আপনি নিশ্চিত করতে পারবেন না যে আপনি একটি ক্যাসিনোতে উল্লেখযোগ্য লাভ করবেন।

আরও পড়ুন: ক্যাসিনো গেম অনলাইন টাকা ইনকাম

এটি এই কারণে যে জুয়া খেলার ফলাফল আপনার দক্ষতার ডিগ্রি নির্বিশেষে সর্বদা বিশুদ্ধ ভাগ্য দ্বারা নির্ধারিত হয়। যদি ভাগ্য আপনাকে সাহায্য করে, আপনি ধনী হতে পারেন, কিন্তু আপনি ভেঙে যেতে পারেন।

যাইহোক, আপনার গেমটিকে উল্লেখযোগ্যভাবে উন্নত করতে আপনি কিছু পরিবর্তন করতে পারেন। এই উপকারী জুয়া পয়েন্টারগুলি আপনার খেলা ছেড়ে দেওয়ার সম্ভাবনা কমিয়ে দেয় কারণ আপনি খুব হতাশ।

আসুন কিছু চমৎকার কৌশল দেখে নেই যা বিভিন্ন ক্যাসিনো গেম খেলার জন্য উপযোগী।

আপনার জয়ের সম্ভাবনা বাড়ানোর জন্য জুয়া খেলার সেরা পরামর্শ

হ্রাসকৃত জ্যাকপট নির্বাচন করুন

আপনি যে ধরনের খেলাই খেলছেন তা নির্বিশেষে সর্বোচ্চ পুরষ্কার সহ গেমগুলি খেলার তাগিদ এড়িয়ে চলুন। বড় ছবির জন্য লক্ষ্য রাখা বিশ্বের সেরা অনুভূতি; এমনকি ছোটখাটো বিজয় আপনাকে কৃতিত্বের অনুভূতি দিতে পারে। মনে রাখবেন যে খেলোয়াড়ের অবদান পুরস্কার প্রদানের জন্য ব্যবহৃত অর্থ সরবরাহ করে।

আজকাল, অনলাইন ক্যাসিনোতে খেলোয়াড়দের প্রতিদিন প্রচুর পুরস্কারের বিকল্পের অ্যাক্সেস রয়েছে। জ্যাকপট প্রতি ঘন্টা, প্রতিদিন, এমনকি প্রতি মাসে পুরস্কৃত হতে পারে।

স্বল্প প্রতিকূলতার জয়ের শতাংশ দীর্ঘ প্রতিকূলতার চেয়ে বেশি।

যদিও $20 জেতা $1000 জেতার মত পুরস্কৃত হবে না, তবুও বেশিরভাগ লোকেরা ক্ষুদ্র সম্ভাবনার কারণে ভবিষ্যদ্বাণীকে সমর্থন করবে৷ নিয়মিত bettors একটি প্রতিযোগিতার জন্য অন্য একটি পছন্দ হবে.

এটি একটি খুব শক্তিশালী ইঙ্গিত যে দীর্ঘ প্রতিকূলতা আপনার বিরুদ্ধে। যদিও তারা মাঝে মাঝে ঘটে, অপ্রত্যাশিত ঘটনা বিরল।

এটি টেবিল এবং স্লট গেমগুলির জন্যও সত্য। উদাহরণস্বরূপ, পাকা ব্ল্যাকজ্যাক প্লেয়াররা খুব কমই 15 এবং 16 নম্বরের সাথে ডিল করে। কারণ তারা সচেতন যে তাদের জেতার সম্ভাবনা কমে যায় যখন তারা 18 এর সাথে ডিল করে।

একটি আর্থিক কৌশল তৈরি করুন।

উপযুক্ত জুয়া খেলার অভ্যাস গড়ে তোলা অত্যন্ত গুরুত্বপূর্ণ, আপনি ঘন ঘন বা বিরল বাজি ধরছেন না কেন। এটি ক্রমাগত প্রয়োজনীয় হওয়া সত্ত্বেও বাজেটের সীমাবদ্ধতার কারণে মজার মতো মনে হতে পারে না। আপনি যদি ক্যাসিনোর জন্য আপনার অর্থের বাজেট না করেন, তাহলে আপনি একটি স্যুট পরিহিত লোকের পরিবর্তে নিজেকে একজন ছিন্নভিন্ন এবং বিষণ্ণ মানুষ খুঁজে পেতে পারেন।

আপনি একটি অনলাইন ক্যাসিনোতে খেলার আগে যদি আপনি একজন বিলিয়নেয়ার না হন, নিজেকে অর্থ ব্যবস্থাপনা সম্পর্কে শিক্ষিত করুন। আপনার খরচ কমানো আপনার সংযম বজায় রাখতে সাহায্য করবে। আপনি যখন জুয়া খেলবেন তখন আপনার যতটা টাকা হারাতে পারবেন ততটা ব্যবহার করুন।

নিম্ন ঝুঁকি সহ বিনিয়োগ থেকে লাভ

অনেক বাজির ভয়ঙ্কর মানসিকতা রয়েছে যে তাদের অবশ্যই “বড় হতে হবে বা ভেঙে যেতে হবে।” আপনি যদি আপনার তৈরি করা একটি বড় বাজি হারান তবে আপনি তাড়াতাড়ি ওয়েবসাইটটি ছেড়ে দেবেন। আপনি যখন আপনার প্রথম বাজি তৈরি করেন তখন আপনার তহবিল অদৃশ্য হয়ে যাওয়া অযৌক্তিক।

আপনি যদি আপনার ক্ষমতা এবং পরিকল্পনায় আত্মবিশ্বাসী হন তবে এগিয়ে যান এবং একটি সুযোগ নিন।

আরও বাজি রাখুন যদি বাজি রাখার নির্দেশিকা নির্দেশ করে যে আপনি যত বেশি বাজি ধরবেন, আপনার জেতার সম্ভাবনা তত বেশি। তবুও, আপনি একবার বা 10 বার বাজি ধরুন না কেন, আপনার জেতার সম্ভাবনা প্রায়ই একই থাকবে।

আপনার জেতার সম্ভাবনা উন্নত করার জন্য আপনি যখন বাজি ধরছেন তখন সর্বদা কম বাজি রাখুন। উদাহরণস্বরূপ, যদি জয়গুলি অভিন্ন হয়, তাহলে $25-এ একটির বিপরীতে $5 এ পাঁচটি বাজি রাখুন।

আপনার দেওয়া প্রতিটি অতিরিক্ত বাজির সাথে, আপনাকে একটি গুণক দেওয়া হবে। আপনার বাজি ধরার অভ্যাস হাতের বাইরে চলে যাচ্ছে কিনা তা ছেড়ে দেওয়ার বা নিজেকে মূল্যায়ন করার সময় এসেছে।

সামান্য বাজি ঘৃণা করবেন না; আপনি একটি $5 বিনিয়োগে $500 করতে পারেন। একবার আপনি ছোট জয়গুলি সম্পন্ন করার পরে, বিশ্বাসঘাতক মনে করবেন না এবং আপনি আরও বাজি ধরতে চান। আপনি আপনার সমস্ত অর্থ উড়িয়ে দেওয়ার আগে, আপনি আপনার প্রতিকূলতা সর্বাধিক করছেন তা নিশ্চিত করুন।

আপনি আরও ঘন ঘন বাজি রাখা শুরু করেন এবং প্রচুর অর্থ জয়ের প্রত্যাশা করেন। সর্বদা হিসাবে, যদিও, শুধুমাত্র আপনি হারানোর সামর্থ্য কি বাজি.

বাড়িতে ভিডিও গেম উপেক্ষা করুন।

ভিডিও পোকার, কেনো এবং ব্ল্যাকজ্যাকের মতো হাউস গেম খেলা এড়িয়ে চলুন যদি আপনি আপনার জয়ের সম্ভাবনাকে উন্নত করতে চান। বাড়ির বিরুদ্ধে খেললে এটি আপনার অর্থ চুরি করার সম্ভাবনা বাড়ায়। এটি ক্যাসিনোগুলির অন্তর্নিহিত অসুবিধার কারণে, যা আপনার জেতার সম্ভাবনাকে কমিয়ে দেয়।

উদাহরণস্বরূপ, আপনি গণনা করতে পারেন যে রুলেটের একটি গেমে আপনার জেতার সম্ভাবনা, যেখানে 36টি সম্ভাব্য সংখ্যা রয়েছে, সেই ব্যাপ্তির মধ্যে পড়ে। আপনি জানেন না যে রুলেটের চাকায় অতিরিক্ত শূন্য, ডবল জিরো এবং ট্রিপল শূন্য রয়েছে। সম্ভাব্য বিপুল পুরষ্কার থাকা সত্ত্বেও, এক থেকে ছত্রিশ নম্বর থেকে শুধুমাত্র একটি সংখ্যা নির্বাচন করা একটি চ্যালেঞ্জিং কাজ।

বেটিং মিথকে কখনই বিশ্বাস করবেন না

বিবেচনা করে যে সমস্ত বাজি একটি মিথ্যা বা পরিকল্পনার উপর ভিত্তি করে, এটি বিরোধিতাপূর্ণ বলে মনে হয়। যেহেতু তারা গেমের নিয়ম বা পুরষ্কার পরিবর্তন করে না, তাই অনেক বিশ্বাস এবং কৌশল মিথ্যা। আপনি যদি এমন খারাপ পরামর্শ অনুসরণ করেন তবে আপনি প্রায়শই জিততে পারবেন না কারণ বাড়ির সর্বদা উপরের হাত থাকে।

পরীক্ষা

এমনকি যদি একটি ক্যাসিনোতে জেতা কঠিন হতে পারে, আপনি যদি এই পরামর্শগুলি ব্যবহার করেন তবে আপনার সম্ভাবনা বাড়বে৷ যখন fo খেলাআর আসল টাকা বা শুধু সময় কাটানোর জন্য, পাগল হয়ে যাবেন না। সামান্য বিনিয়োগ করে, কম জ্যাকপট নির্বাচন করে, হাউস গেম এড়িয়ে, এবং সময় এবং অর্থ ব্যবস্থাপনার দক্ষতা আয়ত্ত করে, আপনি সবসময় আপনার প্রতিকূলতা বাড়াতে পারেন। তদুপরি, আপনি জুয়ায় যতই ভালো হোন না কেন, আপনার ক্ষতির পিছনে ছুটতে হবে না কারণ এটি করলে অতিরিক্ত ক্ষতি হবে।